গুলশান মডেল হাই স্কুল এন্ড কলেজ

রোড # ৮৬, গুলশান- ২, ঢাকা - ১২১২

স্থাপিত- ১৯৭২ খ্রীঃ, EIIN- 108037

সভাপতির বাণী


 

পরম করুনাময় আল্লাহর অশেষ রহমতে গুলশান মডেল হাই স্কুল এন্ড কলেজ ঢাকা গুলশানের স্কুলগুলোর মধ্যে প্রথম সারির একটি প্রতিষ্ঠান।

বর্তমানে প্রতিষ্ঠানটি একদল দক্ষ ও বিজ্ঞ সদস্য বিশিষ্ট কমিটি এবং অভিজ্ঞ শিক্ষক মন্ডলী কর্তৃক পরিচালিত হয়ে আসছে। সভাপতি হিসেবে আমি আমার দায়িত্ব পালনে সর্বদা সচেষ্ট। এই কলেজটি সকল শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক তথা এ অঞ্চলের সকল শ্রেণীর মানুষের অহংকারের প্রতীক। আমাদের সকলের অবদানে এ প্রতিষ্ঠান আরও গৌরবান্বিত এবং এর ঐতিহ্য সংযোজিত হবে নতুন নতুন অধ্যায়-এটিই সকলের প্রত্যাশা।

গুলশান মডেল হাই স্কুল এন্ড কলেজের ওয়েব সাইট শুভ উদ্বোধন করছি। আধুনিক এই তথ্য প্রযুক্তির যুগে প্রতিদিন নতুন নতুন তত্ত্ব, তথ্য ও সত্য উদঘাটিত হচ্ছে, মানুষের জীবন এখন বিজ্ঞান ও প্রযুক্তি নির্ভর । সময়ের পরিবর্তন এসেছে । রাজনীতি, অর্থনীতি, জলবায়ুর পরিবর্তনসহ নানা কারণে দ্রুত বদলে যাচ্ছে বিশ্বপ্রেক্ষাপট । সেই সঙ্গে, সোনার বাংলাদেশেও লেগেছে প্রযুক্তি নামের যাদুর কাঠির স্পর্শ । যার নাম " ডিজিটাল বাংলাদেশ" । এদেশের মানুষ এখন ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন দেখছে । শুধু স্বপ্নই দেখছে না, স্বপ্ন ও বাস্তবতার আলোকে নানা কর্মকৌশল নির্ধারণ ও বাস্তবে তার প্রয়োগ শুরু করে দিয়েছে । ফলে, তথ্যপ্রযুক্তির প্রয়োগ ও অগ্রগতিতে সারা বিশ্বে বাংলাদেশ হবে একটি মডেল।

বর্তমান সরকার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করে যাচ্ছে। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার “ভিশন-২১” সফল করার দীপ্ত শপথের অংশ হিসেবে গুলশান মডেল হাই স্কুল এন্ড ও কলেজটি তথ্য প্রযুক্তির আওতাভূক্ত হয়েছে। এতে কলেজ পরিচালনার ক্ষেত্রে নতুন মাত্রা ও গতি সংযোজিত হবে বলে আমি বিশ্বাস করি। আসুন, এই প্রতিষ্ঠানের সাথে সংশ্লিষ্ট আমরা সবাই মানসম্মত শিক্ষা নিশ্চিত করার ব্যাপারে অঙ্গীকারাবদ্ধ হই। প্রত্যেকেই প্রতিষ্ঠানটির নিয়ম-শৃঙ্খলা ও বিধিবিধানের প্রতি শ্রদ্ধাশীল হই, নীতি- নৈতিকতাকে সমুন্নত রাখি।

মহান সৃষ্টিকর্তা আমাদের সহায় হোউন। গভর্নিং বডির পক্ষ থেকে সবার জন্য রইলো শুভ কামনা।

জনাব আলহাজ্ব মোঃ হেদায়েত উল্লাহ

সভাপতি

গুলশান মডেল হাই স্কুল এন্ড কলেজ

রোড#৮৬, গুলশান-২, ঢাকা-১২১২